ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ডিনার সেট আলমারি

Baan

ডিনার সেট আলমারি "বান" হ'ল এক প্রকার আলমারি যা ডিনার ব্যবহারের উদ্দেশ্যে বিশেষভাবে তৈরি করা হয়েছে। এটি অনন্য উপস্থিতি এবং শক্তি হ'ল আখ্যান যা কার্য দ্বারা সম্পর্কিত। মন্ত্রিসভা সিস্টেমগুলির বিভিন্ন বৈশিষ্ট্য রয়েছে। আলমারির বিভিন্ন ফাংশন এবং বৈশিষ্ট্য যা কাতলার সন্নিবেশ এবং টিস্যুগুলির বাক্সের মতো গল্প দ্বারা পৃথক করা হয় তা অগ্নিকুণ্ড এবং চিমনি দ্বারা প্রতিনিধিত্ব করা হয়। তদুপরি, ওয়াইন চশমাটি ঝাড়বাতি দ্বারা প্রতিনিধিত্ব করা হয় এবং ডিশ রাক সিঁড়ি দ্বারা প্রতীকী। বাড়ির চারটি প্রধান উপাদান রয়েছে যার মাধ্যমে আখ্যান ধারণাগুলি।

প্রকল্পের নাম : Baan, ডিজাইনারদের নাম : Mr. Paitoon Keatkeereerut, Mr.Chawin Hanjing, ক্লায়েন্টের নাম : Partly Cloudy Studio.

Baan ডিনার সেট আলমারি

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।