ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চশমা একধরণের

Mykita Mylon, Basky

চশমা একধরণের MYKITA MYLON সংগ্রহটি হালকা ওজনের পলিয়ামাইড উপাদান দিয়ে তৈরি করা হয়েছে যা ব্যাক্তিগত পৃথক সামঞ্জস্যের বৈশিষ্ট্যযুক্ত। এই বিশেষ উপাদানটি স্তর নির্বাচন করে সিলেকটিভ লেজার সিন্টারিং (এসএলএস) কৌশল দ্বারা ধন্যবাদ তৈরি করে। 1930 এর দশকে ফ্যাশনেবল wasতিহ্যবাহী বৃত্তাকার এবং ডিম্বাকৃতির গোলাকার পান্টোর দর্শনীয় আকৃতির পুনরায় ব্যাখ্যা করে, বেসক মডেল এই দর্শনীয় সংগ্রহের ক্ষেত্রে একটি নতুন মুখ যুক্ত করেছে যা মূলত খেলাধুলায় ব্যবহারের জন্য ডিজাইন করা হয়েছিল।

ঘড়ি

Ring Watch

ঘড়ি রিং ওয়াচ দুটি রিংয়ের পক্ষে সংখ্যা এবং হাতগুলি বাদ দেওয়ার মাধ্যমে একটি traditionalতিহ্যবাহী কব্জি ঘড়ির সর্বাধিক সরলকরণ উপস্থাপন করে। এই মিনিমালিস্ট ডিজাইনটি একটি পরিষ্কার এবং সাধারণ চেহারা উভয়ই সরবরাহ করে যা ঘড়ির নজরকাড়া নান্দনিকতার সাথে পুরোপুরি বিবাহ করে। এটির স্বাক্ষর মুকুট এখনও ঘন্টা পরিবর্তনের জন্য কার্যকর উপায় সরবরাহ করে যখন এর লুকানো ই-কালি স্ক্রিনটি ব্যতিক্রমী সংজ্ঞা সহ উজ্জ্বল রঙের ব্যান্ডগুলি প্রদর্শন করে, শেষ পর্যন্ত একটি দীর্ঘতর ব্যাটারি জীবন সরবরাহ করার সাথে সাথে একটি অ্যানালগ দিকটি বজায় রাখে।

ব্রেসলেট

Fred

ব্রেসলেট এখানে বিভিন্ন ধরণের ব্রেসলেট এবং চুড়ি রয়েছে: ডিজাইনার, সোনালি, প্লাস্টিকের, সস্তা এবং ব্যয়বহুল… তবে তারা যেমন সুন্দর, তারা সবসময় কেবলমাত্র এবং কেবলমাত্র ব্রেসলেট। ফ্রেড আরও কিছু। এই কফগুলি তাদের সরলতার মধ্যে পুরানো কালের অভিজাতদের পুনরুজ্জীবিত করে, তবুও তারা আধুনিক। এগুলি খালি হাতে পাশাপাশি সিল্কের ব্লাউজ বা একটি কালো সোয়েটার পরা যেতে পারে এবং তারা পরা ব্যক্তিটির সাথে তারা সর্বদা শ্রেণীর স্পর্শ যুক্ত করবে। এই ব্রেসলেটগুলি অনন্য কারণ তারা জুটি হিসাবে আসে। এগুলি খুব হালকা যা তাদের পরা অস্বস্তিকর করে তোলে। তাদের পরা দ্বারা, একটি shurely লক্ষ্য করা হবে!

নেকলেস এবং ব্রোচ

I Am Hydrogen

নেকলেস এবং ব্রোচ নকশাটি ম্যাক্রোকোজম এবং মাইক্রোকোসমের নওপ্লাটোনিক দর্শনের দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, মহাবিশ্বের সমস্ত স্তরে একই ধরণের পুনরুত্পাদন দেখে। সুবর্ণ অনুপাত এবং ফিবোনাচি অনুক্রমের উল্লেখ করে, নেকলেসটিতে একটি গাণিতিক নকশা রয়েছে যা সূর্যমুখী, ডেইজি এবং অন্যান্য বিভিন্ন গাছপালায় দেখা যায়, প্রকৃতিতে পরিলক্ষিত ফিলোট্যাক্সিস ধরণগুলির অনুকরণ করে। স্বর্ণের টরাস মহাবিশ্বকে প্রতিনিধিত্ব করে, স্থান-সময়ের ফ্যাব্রিকের মধ্যে আবদ্ধ। "আই এম হাইড্রোজেন" একই সাথে "ইউনিভার্সাল কনস্ট্যান্ট অফ ডিজাইনের" একটি মডেল এবং ইউনিভার্সের নিজেই একটি মডেলকে উপস্থাপন করে।

Upcycled গহনা

Clairely Upcycled Jewellery

Upcycled গহনা ক্লেয়ার ডি লুন চ্যান্ডেলিয়ারের উত্পাদন থেকে বর্জ্য পদার্থ ব্যবহার করার প্রয়োজনের বাইরে ডিজাইন করা সুন্দর, পরিষ্কার, আপসাইক্লিং গহনা। এই লাইনটি বেশ কয়েকটি সংখ্যক সংগ্রহের আকারে বিকশিত হয়েছে - সমস্ত গল্প বলার জন্য, এটি ডিজাইনের দর্শনের মধ্যে খুব ব্যক্তিগত ঝলককে উপস্থাপন করে। স্বচ্ছতা ডিজাইনারদের নিজস্ব দর্শনের একটি গুরুত্বপূর্ণ অঙ্গ, এবং এটি ব্যবহৃত এক্রাইলিক পছন্দ দ্বারা তার প্রতিফলিত হয়। ব্যবহৃত আয়না এক্রাইলিক ছাড়াও, যা নিজেই আলোক প্রতিফলিত করে, উপাদানটি সর্বদা স্বচ্ছ, রঙ বা পরিষ্কার clear সিডি প্যাকেজিং পুনর্নির্ধারণের ধারণাগুলি আরও শক্তিশালী করে।

রিং

The Empress

রিং কল্পনাপ্রসূত সৌন্দর্যের পাথর - পাইরোপ - এর খুব সারমর্মটি মহিমান্বিত এবং গৌরবময়তা এনেছে। এটি হ'ল পাথরের সৌন্দর্য এবং স্বতন্ত্রতা চিত্রটি চিহ্নিত করেছে, যা ভবিষ্যতের সজ্জায়। পাথরের জন্য একটি অনন্য ফ্রেম তৈরি করার প্রয়োজন ছিল যা তাকে বাতাসে নিয়ে যায়। পাথরটি তার হোল্ডিং ধাতুর বাইরে টানা হয়েছিল। এই সূত্র কামুক আবেগ এবং আকর্ষণীয় শক্তি। গহনা সম্পর্কে আধুনিক ধারণাকে সমর্থন করে, ধ্রুপদী ধারণাটি রাখা গুরুত্বপূর্ণ ছিল।