ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হ্যান্ডব্যাগ, সন্ধ্যায় ব্যাগ

Tango Pouch

হ্যান্ডব্যাগ, সন্ধ্যায় ব্যাগ ট্যাঙ্গো পাউচ একটি সত্যিকারের উদ্ভাবনী নকশা সহ একটি অসামান্য ব্যাগ। এটি কব্জি-হ্যান্ডেল দ্বারা পরিধানযোগ্য শিল্পের একটি টুকরো যা আপনাকে আপনার হাত মুক্ত রাখতে দেয়। ভিতরে যথেষ্ট জায়গা এবং ভাঁজ চৌম্বক বন্ধ নির্মাণ একটি অপ্রত্যাশিত সহজ এবং প্রশস্ত খোলার দেয়। থলিটি নরম মোমযুক্ত বাছুরের ত্বকের চামড়ার সাথে হ্যান্ডেল এবং দমকা দিকের সন্নিবেশগুলির অবিশ্বাস্যভাবে মনোরম স্পর্শের জন্য তৈরি করা হয়েছে, ইচ্ছাকৃতভাবে তথাকথিত গ্লাসযুক্ত চামড়া দিয়ে তৈরি আরও নির্মিত মূল শরীরের সাথে বিপরীতে।

পরিবর্তনীয় হতে পারে এমন কোট

Eco Furs

পরিবর্তনীয় হতে পারে এমন কোট 7-ইন-1 হতে পারে এমন কোটটি ব্যস্ত কেরিয়ারের মহিলা দ্বারা অনুপ্রাণিত হয় যারা অনন্য, পরিবেশগত এবং কার্যকরী দৈনিক পোশাক বেছে নেয় opt এটিতে পুরানো তবে আবার ট্রেন্ডি, হাত দিয়ে সেলাই করা স্ক্যান্ডিনেভিয়ান রিয়া রাগ টেক্সটাইলকে একটি আধুনিক উপায়ে পুনরায় ব্যাখ্যা করা হয়েছে যার ফলসযুক্ত উলের পোশাকগুলি তাদের কর্মক্ষমতা অনুযায়ী ফুরসের মতো in পার্থক্যটি বিস্তারিত এবং প্রাণী এবং পরিবেশের বন্ধুত্বপূর্ণ। বছরের পর বছর ধরে ইকো ফারসকে বিভিন্ন ইউরোপীয় শীতের জলবায়ুতে পরীক্ষা করা হয়েছে যা এই কোটের গুণাবলী এবং অন্যান্য সাম্প্রতিক টুকরোকে পরিপূর্ণতায় উন্নত করতে সহায়তা করেছে।

জামাকাপড়

Bamboo lattice

জামাকাপড় ভিয়েতনামে, আমরা নৌকা, আসবাব, মুরগির খাঁচা, লণ্ঠনের মতো অনেক পণ্যগুলিতে বাঁশের জালির কৌশলটি দেখি ... বাঁশের জালাগুলি শক্তিশালী, সস্তা এবং সহজেই তৈরি। আমার দৃষ্টিভঙ্গিটি একটি অবলম্বন পরিধানের ফ্যাশন তৈরি করা যা উত্তেজনাপূর্ণ এবং মনোমুগ্ধকর, পরিশীলিত এবং মোহনীয়। আমি কাঁচা, শক্ত নিয়মিত জালাকে নরম পদার্থে রূপান্তর করে আমার কিছু ফ্যাশনে এই বাঁশের জালির বিশদটি প্রয়োগ করেছি। আমার ডিজাইনগুলি formতিহ্যটিকে আধুনিক ফর্মের সাথে, জালির প্যাটার্নের কঠোরতা এবং সূক্ষ্ম কাপড়ের বালি নরমতার সাথে একত্রিত করে। আমার ফর্মটি ফর্ম এবং বিশদগুলিতে রয়েছে, যা পরিধানকারীর কাছে কবজ এবং নারীত্ব বয়ে আনে।

হীরার রিং

The Great Goddess Isida

হীরার রিং ইসিদা হ'ল একটি 14 কে স্বর্ণের রিং যা মনোমুগ্ধকর চেহারা তৈরি করতে আপনার আঙুলের উপর পিছলে যায়। ইসিদা রিংয়ের সম্মুখভাগটি হীরা, অ্যামেটিস্ট, সিট্রিনস, স্যাভারওয়াইট, পোখরাজের মতো অনন্য উপাদানগুলির সাথে সজ্জিত এবং সাদা এবং হলুদ সোনার সাথে পরিপূরক। প্রতিটি টুকরোটির নিজস্ব নির্দিষ্ট উপাদান রয়েছে যা একে এক ধরণের তৈরি করে। অতিরিক্তভাবে, কাটা রত্নপাথরের উপরের সমতল কাঁচের মতো মুখোমুখি বিভিন্ন পরিবেষ্টনে আলোর বিভিন্ন রশ্মিকে প্রতিবিম্বিত করে, রিংটিতে একচেটিয়া চরিত্র যুক্ত করে।

নেকলেস

Scar is No More a Scar

নেকলেস ডিজাইনের পিছনে একটি নাটকীয় বেদনাদায়ক গল্প রয়েছে। এটি আমার শরীরে আমার অবিস্মরণীয় বিব্রতকর দাগ দ্বারা অনুপ্রাণিত হয়েছিল যা আমার 12 বছর বয়সে শক্তিশালী আতশবাজি দ্বারা পোড়ানো হয়েছিল। এটি একটি উলকি দিয়ে coverাকতে চেষ্টা করার পরে, উলকিবিদ আমাকে সতর্ক করেছিলেন যে ভয়টি coverাকতে আরও খারাপ হবে। প্রত্যেকেরই তার দাগ রয়েছে, প্রত্যেকেরই তার অবিস্মরণীয় বেদনাদায়ক গল্প বা ইতিহাস রয়েছে, নিরাময়ের সর্বোত্তম সমাধান হ'ল কীভাবে এটির মুখোমুখি হওয়া বা এটির থেকে escapeাকতে বা এড়াতে চেষ্টা করার চেয়ে দৃ it়ভাবে কাটিয়ে উঠতে হয় তা শেখা। অতএব, আমি আশা করি যে লোকেরা আমার গহনাগুলি পরিধান করে তারা আরও দৃ stronger় এবং ইতিবাচক বোধ করতে পারে।

সংযুক্ত ঘড়ি

COOKOO

সংযুক্ত ঘড়ি কুকো ™, বিশ্বের প্রথম ডিজাইনার স্মার্টওয়াচ যা ডিজিটাল ডিসপ্লে সহ অ্যানালগ আন্দোলনকে একত্রিত করে। এর অতি পরিষ্কার লাইন এবং স্মার্ট কার্যকারিতার জন্য আইকনিক ডিজাইন সহ, ঘড়িটি আপনার স্মার্টফোন বা আইপ্যাড থেকে পছন্দসই বিজ্ঞপ্তিগুলি প্রদর্শন করে। COOKOO অ্যাপ্লিকেশনকে ধন্যবাদ ™ ব্যবহারকারীরা তাদের কব্জির ডানদিকে কী বিজ্ঞপ্তিগুলি এবং সতর্কতাগুলি পেতে চান তা নির্বাচন করে তাদের সংযুক্ত জীবন নিয়ন্ত্রণে রাখে। কাস্টমাইজযোগ্য কম্যান্ড বোতাম টিপলে দূরবর্তীভাবে ক্যামেরা, রিমোট কন্ট্রোল মিউজিক প্লেব্যাক, ওয়ান-বোতাম ফেসবুক চেক-ইন এবং অন্যান্য অনেকগুলি বিকল্পের অনুমতি দেওয়া হবে।