ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রিং

The Empress

রিং কল্পনাপ্রসূত সৌন্দর্যের পাথর - পাইরোপ - এর খুব সারমর্মটি মহিমান্বিত এবং গৌরবময়তা এনেছে। এটি হ'ল পাথরের সৌন্দর্য এবং স্বতন্ত্রতা চিত্রটি চিহ্নিত করেছে, যা ভবিষ্যতের সজ্জায়। পাথরের জন্য একটি অনন্য ফ্রেম তৈরি করার প্রয়োজন ছিল যা তাকে বাতাসে নিয়ে যায়। পাথরটি তার হোল্ডিং ধাতুর বাইরে টানা হয়েছিল। এই সূত্র কামুক আবেগ এবং আকর্ষণীয় শক্তি। গহনা সম্পর্কে আধুনিক ধারণাকে সমর্থন করে, ধ্রুপদী ধারণাটি রাখা গুরুত্বপূর্ণ ছিল।

ব্রোচ

The Sunshine

ব্রোচ এই গহনার বৈশিষ্ট্যটি হ'ল এখানে একটি বৃহত প্রস্তর জটিল আকার ব্যবহৃত হয়েছে যা অদৃশ্য (বায়ু) ফ্রেমে সেট করা আছে। গহনা ডিজাইনের ভিউ কেবল সমাবেশ প্রযুক্তি লুকিয়ে থাকা পাথর খুলবে। পাথরটি নিজেই দু'টি দ্বারা ধারণ করা হয়, হুবহু ফিক্সচার এবং হীরা দিয়ে সরু পাতলা প্লেট। এই প্লেটটি সমস্ত সমর্থনকারী স্ট্রাকচার ব্রোচগুলির ভিত্তি। এটি ধরে এবং দ্বিতীয় পাথর বিস্তৃত মূল নাকাল পাথরের পরে পুরো রচনাটি সম্ভব হয়েছিল।

রিং

Pollen

রিং প্রতিটি টুকরো প্রকৃতির একটি খণ্ডের ব্যাখ্যা। প্রকৃতি গয়নাগুলিকে জীবন দেওয়ার অজুহাতে পরিণত হয়, টেক্সচার লাইট এবং ছায়া দিয়ে খেলছে। উদ্দেশ্য হ'ল ব্যাখ্যা করা আকারের সাথে একটি রত্ন সরবরাহ করা কারণ প্রকৃতি তাদের সংবেদনশীলতা এবং সংবেদনশীলতার সাথে তাদের নকশা করবে। রত্নের টেক্সচার এবং বিশদগুলিকে বাড়ানোর জন্য সমস্ত টুকরো টুকরো টুকরো টুকরো টুকরো করা হয় style ফলাফল প্রকৃতির সাথে গভীরভাবে সংযুক্ত একটি অনন্য এবং কালজয়ী এক টুকরো দেয়।

অভিযোজ্য গয়না

Gravity

অভিযোজ্য গয়না একবিংশ শতাব্দীতে, উচ্চতর সমসাময়িক প্রযুক্তি, নতুন উপকরণ বা চূড়ান্ত নতুন ফর্মের ব্যবহার প্রায়শই নতুনত্বগুলি করা আবশ্যক, গ্র্যাভিটি তার বিপরীত প্রমাণ করেছে। মাধ্যাকর্ষণটি কেবল থ্রেডিং, খুব পুরানো কৌশল এবং মাধ্যাকর্ষণ, একটি অক্ষয় সংস্থান ব্যবহার করে অভিযোজ্য গয়নাগুলির একটি সংগ্রহ। সংগ্রহটি বিভিন্ন ডিজাইনের সাথে প্রচুর রৌপ্য বা সোনার উপাদান নিয়ে গঠিত। তাদের প্রত্যেককে মুক্তো বা পাথরের স্ট্র্যান্ড এবং দুলের সাথে যুক্ত করা যেতে পারে। সংগ্রহটি তাই বিভিন্ন রত্নের অসীম হয়ে ওঠে।

মহিলাদের পোশাক সংগ্রহ

The Hostess

মহিলাদের পোশাক সংগ্রহ দরিয়া ঝিলিয়ায়েভার স্নাতক সংগ্রহ নারীত্ব এবং পুরুষত্ব, শক্তি এবং ভঙ্গুরতা সম্পর্কে। সংগ্রহটির অনুপ্রেরণাটি রাশিয়ান সাহিত্যের একটি পুরানো রূপকথার গল্প থেকে এসেছে। কপার মাউন্টেনের হোস্টেস হ'ল একটি পুরানো রাশিয়ান রূপকথার খনিবিদদের যাদু পৃষ্ঠপোষক। খনিজকারীর ইউনিফর্ম থেকে অনুপ্রাণিত হয়ে সোজা লাইনের সুন্দর বিবাহ এবং রাশিয়ান জাতীয় পোশাকের মনোমুগ্ধকর ভলিউমটি এই সংকলনে আপনি দেখতে পাবেন। টিম-সদস্য: দারিয়া ঝিলিয়াভা (ডিজাইনার), আনাস্টাসিয়া ঝিলিয়ায়েভা (ডিজাইনারের সহকারী), একেতেরিনা অ্যানজাইলোভা (ফটোগ্রাফার)

হ্যান্ডব্যাগ, সন্ধ্যায় ব্যাগ

Tango Pouch

হ্যান্ডব্যাগ, সন্ধ্যায় ব্যাগ ট্যাঙ্গো পাউচ একটি সত্যিকারের উদ্ভাবনী নকশা সহ একটি অসামান্য ব্যাগ। এটি কব্জি-হ্যান্ডেল দ্বারা পরিধানযোগ্য শিল্পের একটি টুকরো যা আপনাকে আপনার হাত মুক্ত রাখতে দেয়। ভিতরে যথেষ্ট জায়গা এবং ভাঁজ চৌম্বক বন্ধ নির্মাণ একটি অপ্রত্যাশিত সহজ এবং প্রশস্ত খোলার দেয়। থলিটি নরম মোমযুক্ত বাছুরের ত্বকের চামড়ার সাথে হ্যান্ডেল এবং দমকা দিকের সন্নিবেশগুলির অবিশ্বাস্যভাবে মনোরম স্পর্শের জন্য তৈরি করা হয়েছে, ইচ্ছাকৃতভাবে তথাকথিত গ্লাসযুক্ত চামড়া দিয়ে তৈরি আরও নির্মিত মূল শরীরের সাথে বিপরীতে।