ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার

Haleiwa

চেয়ার হালিওয়া সুস্পষ্ট বক্ররেখাগুলিতে টেকসই বেত বোনা এবং একটি পৃথক সিলুয়েট কাস্ট করে। প্রাকৃতিক উপকরণগুলি ফিলিপাইনের কারুশিল্পী traditionতিহ্যকে শ্রদ্ধা জানায়, বর্তমান সময়ের জন্য এটি পুনরায় তৈরি করা হয়। যুক্ত, বা বিবৃতি টুকরা হিসাবে ব্যবহৃত, ডিজাইনের বহুমুখিতা এই চেয়ারটিকে বিভিন্ন স্টাইলের সাথে খাপ খাইয়ে নিয়েছে। ফর্ম এবং ফাংশন, অনুগ্রহ এবং শক্তি, আর্কিটেকচার এবং ডিজাইনের মধ্যে ভারসাম্য তৈরি করে, হালিওয়া যতটা সুন্দর তত আরামদায়ক।

প্রকল্পের নাম : Haleiwa, ডিজাইনারদের নাম : Melissa Mae Tan, ক্লায়েন্টের নাম : Beyond Function.

Haleiwa চেয়ার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।