ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হুইলচেয়ার

Ancer Dynamic

হুইলচেয়ার আনসার, বেডসোর প্রতিরোধকারী হুইলচেয়ার কেবল তার গতিবিধির তরলতার দিকেই মনোনিবেশ করে না, তবে রোগীর স্বাচ্ছন্দ্যেও বিশেষত যারা এটি একটি দীর্ঘ সময়ের জন্য ব্যবহার করছেন। আসন কুশন এবং একটি আবর্তনযোগ্য হ্যান্ডেল মধ্যে গতিশীল এয়ারব্যাগ সহ উদ্ভাবনী নকশা এটিকে নিয়মিত হুইলচেয়ার থেকে পৃথক করে। প্রচুর পরিমাণে বিনিয়োগের পরে, হুইলচেয়ারটির নকশাটি সম্পূর্ণ হয়েছিল এবং বিছানাগুলি প্রতিরোধে সহায়তা করার জন্য প্রমাণিত হয়েছিল। সমাধান এবং ডিজাইনের নীতিগুলি হুইলচেয়ার ব্যবহারকারীদের কাছ থেকে সংগৃহীত ফলাফলের উপর ভিত্তি করে তৈরি করা হয়, যা খাঁটি ব্যবহারকারীর অভিজ্ঞতার দিকে পরিচালিত করে।

প্রকল্পের নাম : Ancer Dynamic, ডিজাইনারদের নাম : Ran Zhou, ক্লায়েন্টের নাম : Northeastern University.

Ancer Dynamic হুইলচেয়ার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।