ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
6280.ch সহকর্মী হাব

Novex Coworking

6280.ch সহকর্মী হাব সুরম্য মধ্য সুইজারল্যান্ডে পাহাড় এবং হ্রদের মধ্যে সেট করুন, 6280.ch সহকর্মী হাব সুইজারল্যান্ডের গ্রামীণ অঞ্চলে নমনীয় এবং অ্যাক্সেসযোগ্য কর্মক্ষেত্রের ক্রমবর্ধমান প্রয়োজনের প্রতিক্রিয়া। এটি স্থানীয় ফ্রিল্যান্সার এবং ছোট ব্যবসায়ের অভ্যন্তরীণ সাথে একটি সমসাময়িক কর্মক্ষেত্রের প্রস্তাব দেয় যা সাইট বুকলিক সেটিং থেকে অনুপ্রেরণা অর্জন করে এবং এর শিল্প অতীতকে শ্রদ্ধা জানায় এবং দৃ firm়ভাবে একবিংশ শতাব্দীর কার্যকরী জীবনের প্রকৃতিটি গ্রহণ করে।

প্রকল্পের নাম : Novex Coworking, ডিজাইনারদের নাম : Evolution Design, ক্লায়েন্টের নাম : Novex Möbelbau.

Novex Coworking 6280.ch সহকর্মী হাব

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।