ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রসারণযোগ্য টেবিল

Lido

প্রসারণযোগ্য টেবিল লিডো একটি ছোট আয়তক্ষেত্রাকার বাক্সে ভাঁজ করে। ভাঁজ করা হলে, এটি ছোট আইটেমগুলির জন্য স্টোরেজ বাক্স হিসাবে কাজ করে। যদি তারা পাশের প্লেটগুলি তুলে নেয় তবে যৌথ পা বাক্স থেকে প্রজেক্টটি বের হয় এবং লিডো একটি চায়ের টেবিল বা একটি ছোট ডেস্কে রূপান্তর করে। তেমনিভাবে, যদি তারা উভয় পক্ষের পার্শ্বের প্লেটগুলি পুরোপুরি উদ্ঘাটিত করে তবে এটি একটি বৃহত টেবিলে রূপান্তরিত হয়, উপরের প্লেটটির প্রস্থ 75 সেন্টিমিটার হয় with এই টেবিলটি ডাইনিং টেবিল হিসাবে ব্যবহার করা যেতে পারে, বিশেষত কোরিয়া এবং জাপানে যেখানে খাওয়ার সময় মেঝেতে বসে থাকা একটি সাধারণ সংস্কৃতি।

প্রকল্পের নাম : Lido, ডিজাইনারদের নাম : Nak Boong Kim, ক্লায়েন্টের নাম : Kim Nak Boong Institute of wooden furniture.

Lido প্রসারণযোগ্য টেবিল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।