ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
প্রসাধনী সংগ্রহ

Woman Flower

প্রসাধনী সংগ্রহ এই সংগ্রহটি মধ্যযুগীয় ইউরোপীয় মহিলাগুলির অতিরঞ্জিত পোশাক শৈলী এবং পাখির চোখের আকারের আকারগুলি দ্বারা অনুপ্রাণিত। ডিজাইনার এই দুটির ফর্মগুলি বের করে এগুলি সৃজনশীল প্রোটোটাইপ হিসাবে ব্যবহার করেছেন এবং একটি পণ্য এবং ডিজাইনের সাথে মিলিয়ে একটি অনন্য আকৃতি এবং ফ্যাশন ইন্দ্রিয় তৈরি করে, যা একটি সমৃদ্ধ এবং গতিশীল ফর্ম দেখায়।

প্রকল্পের নাম : Woman Flower, ডিজাইনারদের নাম : Kang Jiang, ক্লায়েন্টের নাম : LCHEAR.

Woman Flower প্রসাধনী সংগ্রহ

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।