ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সার্বজনীন ক্ষেত্র

Quadrant Arcade

সার্বজনীন ক্ষেত্র দ্বিতীয় গ্রেডের তালিকাভুক্ত তোরণটি সঠিক জায়গায় সঠিক আলোটি সাজানোর মাধ্যমে একটি আমন্ত্রিত রাস্তার উপস্থিতিতে রূপান্তরিত হয়েছে। সাধারণ, পরিবেষ্টিত আলোকসজ্জাটি হোলিস্টিকভাবে ব্যবহৃত হয় এবং এর প্রভাবগুলি হায়ারার্কিকভাবে মঞ্চস্থ হয় হালকা প্যাটার্নিংয়ের বিভিন্নতা অর্জনের জন্য যা আগ্রহ তৈরি করে এবং স্থানটির বর্ধিত ব্যবহারকে প্রচার করে। গতিশীল বৈশিষ্ট্য দুলের নকশা এবং স্থাপনের জন্য কৌশলগত সংযোজন শিল্পীর সাথে একসাথে পরিচালিত হয়েছিল যাতে ভিজ্যুয়াল প্রভাবগুলি অপ্রতিরোধ্যের চেয়ে আরও সূক্ষ্ম প্রদর্শিত হয় appear দিবালোকের বিবর্ণতার সাথে, মার্জিত কাঠামোটি বৈদ্যুতিক আলোর ছন্দ দ্বারা উদ্দীপ্ত হয়।

প্রকল্পের নাম : Quadrant Arcade, ডিজাইনারদের নাম : Cehao Yu, ক্লায়েন্টের নাম : AECOM.

Quadrant Arcade সার্বজনীন ক্ষেত্র

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।