ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফটোগ্রাফি

The Japanese Forest

ফটোগ্রাফি জাপানি বনটিকে জাপানের ধর্মীয় দৃষ্টিকোণ থেকে নেওয়া হয়। জাপানি প্রাচীন ধর্মগুলির মধ্যে একটি হ'ল অ্যানিমিজম। অ্যানিমিজম এমন একটি বিশ্বাস যা অ-মানব প্রাণী, স্থির জীবন (খনিজ, শিল্পকলা ইত্যাদি) এবং অদৃশ্য জিনিসেরও একটি উদ্দেশ্য রয়েছে। ফটোগ্রাফি এর সাথে মিল রয়েছে। মাসারু এগুচি এমন কিছু শ্যুট করছেন যা বিষয়টিকে অনুভব করে। গাছ, ঘাস এবং খনিজ জীবনের ইচ্ছা অনুভব করে। এমনকি বাঁধগুলির মতো নিদর্শনগুলি যা দীর্ঘদিন ধরে প্রকৃতিতে রেখে গেছে তা ইচ্ছা অনুভব করে। আপনি যেমন অপরিচ্ছন্ন প্রকৃতি দেখেন তেমনি ভবিষ্যতেও দেখা হবে বর্তমান প্রাকৃতিক দৃশ্য।

প্রকল্পের নাম : The Japanese Forest, ডিজাইনারদের নাম : Masaru Eguchi, ক্লায়েন্টের নাম : Sunpono.

The Japanese Forest ফটোগ্রাফি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।