ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
নতুন ব্যবহারের ধরণটি

Descry Taiwan Exhibition

নতুন ব্যবহারের ধরণটি তাইওয়ানের বিখ্যাত পর্যটকদের আকর্ষণ মাউন্টেন আলিশানে অনুষ্ঠিত এই প্রদর্শনীতে তাইওয়ানের .তিহ্যবাহী চা শিল্পের সাথে চারুকলার সংমিশ্রণ ঘটে। এই প্রদর্শনীর ক্রস-সেকশন সহযোগিতা নতুন ব্যবসায়িক মডিউল আনতে পারে। প্রতিটি প্যাকেজে, পর্যটকরা একই থিম, & amp; quot; তাইওয়ান & তাইওয়ানের সুন্দর দৃশ্যে নিমগ্ন, দর্শনার্থীদের তাইওয়ানিয়ান চা সংস্কৃতি এবং শিল্প সম্পর্কে গভীর ধারণা হবে।

প্রকল্পের নাম : Descry Taiwan Exhibition, ডিজাইনারদের নাম : SHAN MAI FOOD, ক্লায়েন্টের নাম : Tea Farm No. 35.

Descry Taiwan Exhibition নতুন ব্যবহারের ধরণটি

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।