ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়েফাইন্ডিং সিস্টেম

Airport Bremen

ওয়েফাইন্ডিং সিস্টেম একটি উচ্চ-বিপরীতে আধুনিক নকশা এবং একটি পরিষ্কার তথ্য হিরারচি নতুন সিস্টেমকে পৃথক করে। ওরিয়েন্টেশন সিস্টেমটি দ্রুত কাজ করে এবং এয়ারপোর্টের সাশ্রয়ী মানের ক্ষেত্রে একটি ইতিবাচক অবদান রাখবে। একটি নতুন ফন্ট ব্যবহারের পরের সর্বাধিক গুরুত্বপূর্ণ উপায়, একটি স্বতন্ত্র তীর উপাদানটি বিভিন্ন, উচ্চ-বিপরীতে রঙের পরিচিতি। এটি বিশেষত কার্যকর দৃশ্যমানতা, পঠনযোগ্যতা এবং বাধা মুক্ত তথ্য রেকর্ডিংয়ের মতো ক্রিয়ামূলক এবং মানসিক দিকগুলিতে ছিল। সমসাময়িক, অনুকূলিত LED আলোকসজ্জা সহ নতুন অ্যালুমিনিয়াম কেসগুলি ব্যবহৃত হয়। সংকেত টাওয়ার যুক্ত করা হয়েছিল।

প্রকল্পের নাম : Airport Bremen, ডিজাইনারদের নাম : Geissert Thomas, ক্লায়েন্টের নাম : TEAMGEISSERT.

Airport Bremen ওয়েফাইন্ডিং সিস্টেম

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।