ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়াইন লেবেল ডিজাইন

314 Pi

ওয়াইন লেবেল ডিজাইন ওয়াইন টেস্টিংয়ের সাথে এক্সপেরিমেন্ট করা একটি অবিরাম প্রক্রিয়া যা নতুন পথ এবং বিচ্ছিন্ন সুগন্ধির দিকে নিয়ে যায়। পাই এর অসীম অনুক্রম, অন্তিম দশমিকের সাথে অযৌক্তিক সংখ্যা যার মধ্যে একটিও শেষ না জেনে সালফাইট ছাড়াই এই ওয়াইনগুলির নাম অনুপ্রেরণা ছিল। ডিজাইনের লক্ষ্য হল 3,14 ওয়াইন সিরিজের বৈশিষ্ট্যগুলি ছবি বা গ্রাফিক্সের মধ্যে লুকানোর পরিবর্তে স্পটলাইটে রাখা। একটি স্বল্প ও সহজ পদ্ধতির অনুসরণ করে, লেবেলটি এই প্রাকৃতিক ওয়াইনগুলির কেবলমাত্র প্রকৃত বৈশিষ্ট্যগুলি দেখায় কারণ তারা ওনোলজিস্টের নোটবুকে লক্ষ্য করা যায়।

প্রকল্পের নাম : 314 Pi, ডিজাইনারদের নাম : Maria Stylianaki, ক্লায়েন্টের নাম : Deep Blue Design.

314 Pi ওয়াইন লেবেল ডিজাইন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।