ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস

Blossom

অফিস যদিও এটি একটি অফিস স্পেস, এটি বিভিন্ন উপকরণের গা bold় সংমিশ্রণ ব্যবহার করে এবং সবুজ রোপণ কাঠামোটি দিনের বেলায় দৃষ্টিভঙ্গির ধারণা দেয়। ডিজাইনার কেবল স্থান সরবরাহ করে, এবং প্রকৃতির শক্তি এবং ডিজাইনারের অনন্য শৈলী ব্যবহার করে জায়গার প্রাণশক্তি এখনও মালিকের উপর নির্ভর করে! অফিসটি এখন আর একটি একক ক্রিয়াকলাপ নয়, নকশাটি আরও বৈচিত্র্যযুক্ত, এবং এটি একটি বৃহত এবং উন্মুক্ত স্থানে লোক এবং পরিবেশের মধ্যে বিভিন্ন সম্ভাবনা তৈরি করতে ব্যবহৃত হবে।

প্রকল্পের নাম : Blossom, ডিজাইনারদের নাম : KAI JEN HSIAO, ক্লায়েন্টের নাম : Dunyue.

Blossom অফিস

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।