ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ত্বকের যত্ন প্যাকেজ

Bionyalux

ত্বকের যত্ন প্যাকেজ নতুন স্কিনকেয়ার পণ্যগুলিতে ত্বক পুনরুদ্ধারের ধারণাটি ব্যাগেস রিসাইক্লিং, পরিবেশ সুরক্ষা এবং পরিবেশগত ধারণার শূন্য ভারের সাথে মিলে যায়। 30 দিনের ত্বকের উন্নতি চিকিত্সা প্রক্রিয়ার 60 দিনের খাদ্য-গ্রেড সীমিত শেল্ফ জীবনের পণ্য বৈশিষ্ট্যগুলি থেকে 30 এবং 60 পণ্যটির চাক্ষুষ স্বীকৃতি প্রতীক হিসাবে নির্বাচিত হয় এবং ব্যবহারের তিনটি স্তর, 1,2, 3 দৃষ্টি সংহত হয়।

প্রকল্পের নাম : Bionyalux, ডিজাইনারদের নাম : 33 and Branding, ক্লায়েন্টের নাম : BIONYALUX.

Bionyalux ত্বকের যত্ন প্যাকেজ

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।