ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
অফিস

Phuket VIP Mercury

অফিস খোলামেলাতা এবং ব্র্যান্ডের গভীরতা অন্বেষণের থিমের ভিত্তিতে, নকশাটি অন্বেষণ করেছে এবং গ্রহের সাথে মূল সৃজনশীল উপাদান হিসাবে ভিজ্যুয়াল এক্সটেনসিবিলিটি এবং ব্র্যান্ড স্টোরির একটি ভিজ্যুয়াল সংহত তৈরি করেছে। পরিকল্পনাটি নতুন ভিজ্যুয়াল চিন্তাভাবনা সহ নিম্নলিখিত তিনটি সমস্যার সমাধান করেছে: স্থান খোলামেলা এবং কার্যকারিতা ভারসাম্য; স্থানের কার্যক্ষম ক্ষেত্রগুলির বিভাগ এবং সংমিশ্রণ; বেসিক স্থানিক শৈলীর নিয়মিততা এবং পরিবর্তন।

প্রকল্পের নাম : Phuket VIP Mercury, ডিজাইনারদের নাম : Songhuan Wu, ক্লায়েন্টের নাম : N-HD design.

Phuket VIP Mercury অফিস

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।