ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিক্রয় অফিসগুলি

Suzhou·Merchants Great Lakes Century

বিক্রয় অফিসগুলি আয়না হিসাবে জলের পৃষ্ঠ সহ, বিল্ডিংয়ের উচ্চতা চিত্র বন্ধ করা আছে; উপাদান হিসাবে ভাস্কর্য এবং রোপণ সঙ্গে, জলের আগ্রহ সজ্জা মাধ্যমে গঠিত হয়; ভাসমান রোপণ এবং ঝর্ণা এবং শৈল্পিক আলোর পরিবর্তনের সাথে সাথে আগ্রহটি তৈরি হয় water জল হিসাবে আত্মা হিসাবে, শিল্প ও ক্রিয়াকলাপের সংমিশ্রণ স্থানের টার্নিং পয়েন্টের মাধ্যমে ব্যয় করা হয়; বিস্তৃত সুইমিং পুল, রৌদ্রের আলোয়, জল উজ্জ্বল জলের মধ্য দিয়ে পরিষ্কার এবং স্বচ্ছ, জ্বলজ্বলে, প্রতিটি টাইলের মনোভাব পরিষ্কারভাবে দেখতে পারে, মনে হয় এটি সাধারণভাবে মনকেও পরিষ্কার করে।

প্রকল্পের নাম : Suzhou·Merchants Great Lakes Century, ডিজাইনারদের নাম : Shanghai Banfen Space Design Co., Ltd., ক্লায়েন্টের নাম : Shanghai Banfen Space Design Co., Ltd.

Suzhou·Merchants Great Lakes Century বিক্রয় অফিসগুলি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।