ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
টায়ার্ড ট্রলি

Kali

টায়ার্ড ট্রলি এই স্টেপ ট্রলিটি কুইসো ব্র্যান্ডের ডিজাইনারের কে সিরিজের অন্যতম উপাদান। এটি সুন্দরভাবে তৈরি করা কাঠের কাঠ দিয়ে তৈরি। এর দৃ and় এবং স্টকি ডিজাইন এটিকে রেস্তোঁরা টেবিলে অ্যালকোহল পরিবেশন করার জন্য আদর্শ করে তোলে। পরিষেবার সুরক্ষা এবং কমনীয়তার জন্য, চশমাটি একটি কুশন থেকে স্থগিত করা হয়, বোতলগুলি একটি নন-স্লিপ আবরণ দ্বারা স্থিত হয়, শিল্প চাকারগুলিতে একটি মসৃণ এবং নীরব ঘূর্ণায়মান থাকে।

প্রকল্পের নাম : Kali, ডিজাইনারদের নাম : Patrick Sarran, ক্লায়েন্টের নাম : QUISO.

Kali টায়ার্ড ট্রলি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।