ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লকার রুম

Sopron Basket

লকার রুম সোপ্রন বাস্কেটবল একটি হাঙ্গেরির সোপ্রনে অবস্থিত একটি পেশাদার মহিলা বাস্কেটবল দল। যেহেতু তারা 12 টি জাতীয় চ্যাম্পিয়নশিপ কাপ নিয়ে একটি সফল হাঙ্গেরিয়ান দল এবং ইউরোলীগে দ্বিতীয় স্থান অর্জন করেছে, ক্লাবটির পরিচালক ক্লাবটির নামের পরিবর্তে মর্যাদাপূর্ণ সুবিধার্থে খেলোয়াড়ের প্রয়োজন অনুসারে একটি নতুন লকার রুম কমপ্লেক্সে বিনিয়োগ করার সিদ্ধান্ত নিয়েছে the আরও ভাল, তাদের অনুপ্রাণিত এবং তাদের unityক্য প্রচার করুন।

প্রকল্পের নাম : Sopron Basket, ডিজাইনারদের নাম : IO line and round, ক্লায়েন্টের নাম : IO line and round.

Sopron Basket লকার রুম

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।