ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিলাসবহুল আসবাবপত্র

Pet Home Collection

বিলাসবহুল আসবাবপত্র পেট হোম কালেকশন হল একটি পোষা আসবাব, যা বাড়ির পরিবেশের মধ্যে চার পায়ের বন্ধুদের আচরণের মনোযোগী পর্যবেক্ষণের পরে তৈরি করা হয়েছে। নকশার ধারণাটি হল ergonomics এবং সৌন্দর্য, যেখানে সুস্থতা মানে ভারসাম্য যা প্রাণী বাড়ির পরিবেশের মধ্যে তার নিজস্ব স্থান খুঁজে পায়, এবং নকশাটি পোষা প্রাণীদের সাথে বসবাসের সংস্কৃতি হিসাবে উদ্দিষ্ট। উপকরণের একটি যত্নশীল নির্বাচন আসবাবপত্র প্রতিটি টুকরা আকার এবং বৈশিষ্ট্য জোর দেয়। এই বস্তুগুলি, সৌন্দর্য এবং ফাংশনের স্বায়ত্তশাসনের অধিকারী, পোষা প্রবৃত্তি এবং বাড়ির পরিবেশের নান্দনিক চাহিদাগুলিকে সন্তুষ্ট করে।

প্রকল্পের নাম : Pet Home Collection, ডিজাইনারদের নাম : Pierangelo Brandolisio, ক্লায়েন্টের নাম : BRANDO.

Pet Home Collection বিলাসবহুল আসবাবপত্র

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।