ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ইন্টিরির হাউস

Seamless Blank

ইন্টিরির হাউস এটি হোস্টেসের অনন্য জীবনধারা উপস্থাপনের জন্য একটি বাড়ি, যা গ্রাফিক ডিজাইনারের এবং একটি উদ্যোক্তার বাড়ি। ডিজাইনার হোস্টেসের পছন্দগুলি বর্ণনা করার জন্য এবং পরিবারের সদস্যের স্টাফগুলি পূরণ করার জন্য ফাঁকা জায়গা সংরক্ষণের জন্য প্রাকৃতিক উপকরণ উপস্থাপন করেন। রান্নাঘরটি বাড়ির কেন্দ্রস্থল, গৃহপরিচারিকার জন্য চারপাশের দৃশ্যকে বিশেষভাবে নকশাকৃত এবং পিতা-মাতা যে কোনও জায়গায় দেখতে পাচ্ছেন তা নিশ্চিত করে। সাদা গ্রানাইট বিরামবিহীন মেঝে, ইতালিয়ান খনিজ পেইন্টিং, স্বচ্ছ গ্লাস এবং সাদা গুঁড়ো লেপ দিয়ে সজ্জিত ঘরটি উপকরণগুলির মার্জিত বিবরণটি প্রকাশ করতে।

প্রকল্পের নাম : Seamless Blank, ডিজাইনারদের নাম : Jianhe Wu, ক্লায়েন্টের নাম : TYarchistudio.

Seamless Blank ইন্টিরির হাউস

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।