ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
হোটেল সংস্কার

Renovated Fisherman's House

হোটেল সংস্কার এসআইএক্সএক্স হোটেলটি সানায় হাইতাং উপসাগরের হাউহাই গ্রামে অবস্থিত। চীন দক্ষিণ সমুদ্রটি হোটেলের সামনে 10 মিটার দূরে, এবং হুহাই চীনের সার্ফারের স্বর্গ হিসাবে সুপরিচিত। স্থপতি পুরানো কাঠামোটিকে শক্তিশালী করে এবং অভ্যন্তরের স্থানটি পুনর্নির্মাণের মাধ্যমে মূল তিনতলা বিল্ডিংকে স্থানীয় বছরের জেলে পরিবারের জন্য বছরের পর বছর ধরে সার্ফিং-থিম রিসর্ট হোটেলে রূপান্তরিত করে।

প্রকল্পের নাম : Renovated Fisherman's House, ডিজাইনারদের নাম : Li Mi, ক্লায়েন্টের নাম : MODULO Architects (Shanghai).

Renovated Fisherman's House হোটেল সংস্কার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।