ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
উইকএন্ডের বাসভবন

Cliff House

উইকএন্ডের বাসভবন এটি হ্যাভেন নদীর তীরে (জাপানি ভাষায় 'টেনকাওয়া') পর্বতের দৃশ্যের সাথে একটি ফিশিং কেবিন। চাঙ্গা কংক্রিট দিয়ে তৈরি, আকৃতিটি একটি সাধারণ নল, ছয় মিটার দীর্ঘ। টিউবটির রাস্তার পাশের অংশটি জমি থেকে গভীরভাবে নিক্ষিপ্ত এবং নোঙ্গর করা থাকে, যাতে এটি তীর থেকে আনুভূমিকভাবে প্রসারিত হয় এবং জলের উপরে স্তব্ধ হয়ে যায়। নকশাটি সহজ, অভ্যন্তরটি প্রশস্ত, এবং নদীর ধারের ডেক আকাশ, পর্বত এবং নদীর জন্য উন্মুক্ত। রাস্তার স্তরের নীচে নির্মিত, কেবলমাত্র কেবিনের ছাদটি রাস্তার পাশে থেকে দৃশ্যমান, তাই নির্মাণ দৃশ্যটি আটকাবে না।

প্রকল্পের নাম : Cliff House, ডিজাইনারদের নাম : Masato Sekiya, ক্লায়েন্টের নাম : PLANET Creations Sekiya Masato Architecture Design Office.

Cliff House উইকএন্ডের বাসভবন

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।