ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
আবাসিক বাড়ি

Boko and Deko

আবাসিক বাড়ি এটি সেই বাড়ি যা আসবাবপত্র দ্বারা পূর্বনির্ধারিত সাধারণ বাড়ির সন্ধানের চেয়ে বাসিন্দাদের তাদের নিজের অবস্থান অনুসন্ধান করার অনুমতি দেয় যা তাদের আবেগের সাথে মেলে। বিভিন্ন উচ্চতার মেঝেগুলি উত্তর এবং দক্ষিণে দীর্ঘ সুড়ঙ্গ আকারের জায়গাগুলিতে ইনস্টল করা হয় এবং বিভিন্ন উপায়ে সংযুক্ত থাকে, একটি সমৃদ্ধ অভ্যন্তরীণ স্থান উপলব্ধি করে ফেলেছে। ফলস্বরূপ, এটি বিভিন্ন বায়ুমণ্ডলীয় পরিবর্তন উত্পন্ন করবে। প্রচলিত জীবনযাত্রায় নতুন সমস্যা উপস্থাপন করার সময় তারা বাড়িতে স্বাচ্ছন্দ্যে পুনর্বিবেচনা করে শ্রদ্ধার সাথে এই উদ্ভাবনী নকশাটি অত্যন্ত প্রশংসার যোগ্য।

প্রকল্পের নাম : Boko and Deko, ডিজাইনারদের নাম : Mitsuharu Kojima, ক্লায়েন্টের নাম : Mitsuharu Kojima Architects.

Boko and Deko আবাসিক বাড়ি

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।