ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রেস্তোঁরা এবং বারটি

Kopp

রেস্তোঁরা এবং বারটি রেস্তোঁরাটির নকশা ক্লায়েন্টদের জন্য আকর্ষণীয় হওয়া দরকার। অভ্যন্তরীণ নকশা ভবিষ্যতের প্রবণতা সঙ্গে সতেজ এবং আবেদনময়ী থাকা প্রয়োজন। গ্রাহকদের সজ্জার সাথে জড়িত রাখার এক উপায় হ'ল উপকরণের অপ্রচলিত ব্যবহার। কোপ্প এমন একটি রেস্তোঁরা যা এই চিন্তাভাবনার সাথে ডিজাইন করা হয়েছিল। স্থানীয় গোয়ান ভাষায় কপ্প অর্থ একটি গ্লাস পানীয়। এই প্রকল্পটি ডিজাইনের সময় একটি গ্লাসে একটি পানীয় মিশ্রণ দ্বারা গঠিত ভ্রলপুলটি একটি ধারণা হিসাবে ভিজ্যুয়ালাইজ করা হয়েছিল। এটি মডিউল উত্পাদনকারী নিদর্শনগুলির পুনরাবৃত্তির নকশার দর্শন চিত্রায়িত করে।

প্রকল্পের নাম : Kopp, ডিজাইনারদের নাম : Ketan Jawdekar, ক্লায়েন্টের নাম : Kopp.

Kopp রেস্তোঁরা এবং বারটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।