ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সিঁড়ি

UVine

সিঁড়ি UVine সর্পিল সিঁড়িটি একটি বিকল্প ফ্যাশনে ইউ এবং ভি আকারের বক্স প্রোফাইলগুলি সংযুক্ত করে তৈরি হয়। এইভাবে, সিঁড়িটি স্ব-সমর্থনকারী হয়ে ওঠে কারণ এটিতে কোনও কেন্দ্রের খুঁটি বা ঘেরের সাহায্যের প্রয়োজন হয় না। এর মডুলার এবং বহুমুখী কাঠামোর মাধ্যমে, নকশাটি উত্পাদন, প্যাকেজিং, পরিবহন এবং ইনস্টলেশন জুড়ে স্বাচ্ছন্দ্য বয়ে আনে।

প্রকল্পের নাম : UVine, ডিজাইনারদের নাম : Bora Yıldırım, ক্লায়েন্টের নাম : Bora Yıldırım.

UVine সিঁড়ি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।