ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফ্রেম ইনস্টলেশন

Missing Julie

ফ্রেম ইনস্টলেশন এই নকশাটি ফ্রেম ইনস্টলেশন এবং বাড়ির এবং বাইরে, বা লাইট এবং ছায়ার মধ্যে একটি ইন্টারফেস উপস্থাপন করে। এটি কোনও ব্যক্তির প্রত্যাবর্তনের জন্য অপেক্ষা করার জন্য ফ্রেম থেকে সন্ধান করার সময় এটি একটি অভিব্যক্তি সরবরাহ করে। বিভিন্ন ধরণের এবং মাপের গ্লাসের গোলকগুলি শুভেচ্ছার প্রতীক হিসাবে ব্যবহার করা হয় এবং অশ্রুগুলির প্রতীক হিসাবে ব্যবহার করা যায় যে সম্ভাবনাটি ভিতরে লুকিয়ে থাকে possible ইস্পাত ফ্রেম এবং বাক্সগুলি আবেগের সীমা নির্ধারণ করে। ক্ষেত্রের চিত্রগুলি যেমন উলটো হয় ঠিক তেমনই কোনও ব্যক্তির আবেগ অনুভূত হয়।

প্রকল্পের নাম : Missing Julie, ডিজাইনারদের নাম : Naai-Jung Shih, ক্লায়েন্টের নাম : Naai-Jung Shih.

Missing Julie ফ্রেম ইনস্টলেশন

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।