ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিজ্ঞাপন

Insect Sculptures

বিজ্ঞাপন প্রতিটি টুকরা তাদের পরিবেশ এবং তাদের খাওয়া খাবার দ্বারা অনুপ্রাণিত পোকামাকড়ের ভাস্কর্য তৈরির জন্য হাতে তৈরি করা হয়েছিল। আর্টওয়ার্কটি ডুম ওয়েবসাইটের মাধ্যমে কল টু অ্যাকশন হিসাবে ব্যবহৃত হয়েছিল এবং নির্দিষ্ট ঘরের কীটপতঙ্গ সনাক্ত করে। এই ভাস্কর্যগুলির জন্য ব্যবহৃত উপাদানগুলি জাঙ্ক ইয়ার্ড, আবর্জনা ফেলা, নদীর বিছানা এবং সুপার মার্কেটগুলি থেকে উত্সিত হয়েছিল। একবার প্রতিটি পোকামাকড় একত্রিত হয়ে গেলে তাদের ফটোশপ করা হয়েছিল এবং ফটোশপে পুনরুদ্ধার করা হয়েছিল।

প্রকল্পের নাম : Insect Sculptures, ডিজাইনারদের নাম : Chris Slabber, ক্লায়েন্টের নাম : Chris Slabber.

Insect Sculptures বিজ্ঞাপন

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।