ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিস্ট্রো রেস্তোঁরাটি

Gatto Bianco

বিস্ট্রো রেস্তোঁরাটি এই রাস্তার বিস্ট্রোতে রেট্রো গল্পগুলির একটি চমকপ্রদ মিশ্রণ, আইকনিক শৈলীর বিভিন্ন প্রকারের আসবাবকে ঘিরে: ভিনটেজ উইন্ডসর লাভসিয়েটস, ডেনিশ রেট্রো আর্মচেয়ারস, ফরাসী শিল্প চেয়ার এবং লফ্ট চামড়ার বারস্টোলগুলি। ভবনে চিত্র উইন্ডোগুলির পাশাপাশি শ্যাবি চিক ইট কলাম রয়েছে, যা সূর্যের আলোয় আশেপাশে দেহাতি ভাইবগুলি সরবরাহ করে এবং rugেউখেলান ধাতু সিলিং সমর্থন আবাসিক আলো জন্য প্যান্ডেন্টস। বিড়ালছানা ধাতব শিল্পটি টার্ফগুলিতে ট্র্যাডিং এবং গাছের নীচে লুকানোর জন্য দৌড়ে মনোযোগ আকর্ষণ করে, রঙিন কাঠের টেক্সচারযুক্ত ব্যাকড্রপ, স্পষ্ট এবং অ্যানিমেটেড প্রতিধ্বনিত করে।

প্রকল্পের নাম : Gatto Bianco, ডিজাইনারদের নাম : Hsin Ting Weng, ক্লায়েন্টের নাম : Ris Interior Design Co., Ltd..

Gatto Bianco বিস্ট্রো রেস্তোঁরাটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।