ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
বিয়ার প্যাকেজিং

Okhota Strong

বিয়ার প্যাকেজিং এই পুনরায় নকশার পেছনের ধারণাটি হ'ল দৃশ্যমানভাবে চিহ্নিতযোগ্য দৃ material় উপাদান - rugেউখেলান ধাতু মাধ্যমে পণ্যের উচ্চ ABV প্রদর্শন করা। Rugেউখেলান ধাতু এমবসিং চশমা এবং বোতল রাখা সহজ করার সময় কাঁচের বোতলটির মূল মোটিফ হয়ে ওঠে। Rugেউখেলান ধাতুর অনুরূপ গ্রাফিক প্যাটার্নটি অ্যালুমিনিয়ামে স্থানান্তরিত হয় একটি ছোট আকারের তির্যক ব্র্যান্ডের লোগো এবং একটি শিকারীর আধুনিকীকরণের চিত্র দ্বারা নতুন নকশাকে আরও গতিশীল করে পরিপূরক করা যেতে পারে। উভয় বোতল জন্য গ্রাফিক সমাধান এবং কার্যকর করা সহজ এবং সহজ। গাold় রঙ এবং খাঁটি ডিজাইনের উপাদানগুলি লক্ষ্য দর্শকদের কাছে আবেদন করে এবং তাকের দৃশ্যমানতা বাড়ায়।

প্রকল্পের নাম : Okhota Strong, ডিজাইনারদের নাম : Uniqa Creative Engineering, ক্লায়েন্টের নাম : Uniqa Creative Engineering.

Okhota Strong বিয়ার প্যাকেজিং

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।