ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার

Stocker

চেয়ার স্টকার একটি স্টুল এবং একটি চেয়ারের মধ্যে একটি ফিউশন। হালকা স্ট্যাকেবল কাঠের আসনগুলি ব্যক্তিগত এবং আধা-সরকারী সুবিধার জন্য উপযুক্ত। এর অভিব্যক্তিপূর্ণ ফর্মটি স্থানীয় কাঠের সৌন্দর্যের উপর দৃষ্টি নিবদ্ধ করে। জটিলতর কাঠামোগত নকশা এবং নির্মাণ এটিকে ৮০ মিলিমিটার শক্ত কাঠের ৮ মিমি দৈর্ঘ্যের একটি দৈর্ঘ্যযুক্ত, তবে মাত্র 2300 গ্রাম ওজনের একটি হালকা নিবন্ধ তৈরি করতে সক্ষম করে। স্টকারের কমপ্যাক্ট নির্মাণের ফলে স্থান সঞ্চয় সঞ্চয়ের অনুমতি পাওয়া যায়। একে অপরের উপর সজ্জিত, এটি সহজেই সংরক্ষণ করা যায় এবং এর উদ্ভাবনী নকশার কারণে স্টোকারকে পুরোপুরি একটি টেবিলের নীচে ঠেলা যায়।

প্রকল্পের নাম : Stocker, ডিজাইনারদের নাম : Matthias Scherzinger, ক্লায়েন্টের নাম : FREUDWERK.

Stocker চেয়ার

এই ব্যতিক্রমী নকশা খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইন প্রতিযোগিতায় প্ল্যাটিনাম ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল খেলনা, গেমস এবং শখের পণ্য ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই প্ল্যাটিনাম পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইনের পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।