ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লোগো

N&E Audio

লোগো এনএন্ডই লোগো পুনরায় নকশাকরণের প্রক্রিয়া চলাকালীন, এন, ই প্রতিষ্ঠাতা নেলসন এবং এডিসনের নাম উপস্থাপন করে। সুতরাং, তিনি একটি নতুন লোগো তৈরি করতে এন ও ই এবং সাউন্ড ওয়েভফর্মের অক্ষরগুলিকে একীভূত করেছেন। হ্যান্ডক্রাফ্টড হাইফাই হংকংয়ের একটি অনন্য এবং পেশাদার পরিষেবা প্রদানকারী। তিনি উচ্চ-প্রফেশনাল ব্র্যান্ড উপস্থাপন এবং শিল্পের সাথে একটি অত্যন্ত প্রাসঙ্গিক তৈরি করার প্রত্যাশা করেছিলেন। তিনি আশা করেন যে লোকেরা যখন দেখবে তখন লোকেরা কী বোঝায় তা বুঝতে পারে। ক্লোরিস বলেছিলেন যে লোগোটি তৈরি করার চ্যালেঞ্জ হ'ল কীভাবে খুব জটিল গ্রাফিক্স ব্যবহার না করে এন এবং ই এর চরিত্রগুলি সনাক্ত করা সহজ করা যায়।

প্রকল্পের নাম : N&E Audio, ডিজাইনারদের নাম : Wai Ching Chan, ক্লায়েন্টের নাম : N&E Audio.

N&E Audio লোগো

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।