ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফার্নিচার সেট

ChuangHua Tracery

ফার্নিচার সেট চুয়াংহুয়া ট্রেজারি হোম ডেকো, বাণিজ্যিক স্থান, হোটেল বা স্টুডিওর জন্য উপযুক্ত যা এর সারমর্মটি চুয়াংহুয়া দ্বারা উত্সাহিত, চীনা উইন্ডো গ্রিলস প্যাটার্ন। খাঁটি লালচে রঙের মধ্যে শীট মেটাল নমন প্রযুক্তি এবং গুঁড়ো পেইন্ট লেপ ব্যবহার করে নিখুঁত সাদা রঙের সাথে সেট করে যা তার উত্সব বর্ণন আলোকিত করে, এগুলি কঠোর, ঠান্ডা এবং ভারী ধাতব চিত্র থেকে মুক্ত করে তোলে। নকশাকৃত কাঠামোগত আকারে নান্দনিকভাবে সহজ পরিষ্কার এবং ঝরঝরে, যখন আলো লেজার কাটার ট্রেজারি প্যাটার্নটি দিয়ে যায়, ছায়াটি আশেপাশের প্রাচীর এবং মেঝেতে প্রত্যাশিত যা সৌন্দর্যের এক ঝলক দেখায়।

প্রকল্পের নাম : ChuangHua Tracery, ডিজাইনারদের নাম : ChungSheng Chen, ক্লায়েন্টের নাম : ACDC Creative.

ChuangHua Tracery ফার্নিচার সেট

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।