ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ঘর

Dezanove

ঘর স্থপতিটির অনুপ্রেরণাটি "বাটিয়াস" এর পুনরুদ্ধারিত ইউক্যালিপটাস কাঠ থেকে এসেছিল। এগুলি মোহনাগুলিতে ঝিনুকের উত্পাদনের প্ল্যাটফর্ম এবং স্পেনের "রিয়া দা অ্যারোসা" -র অত্যন্ত গুরুত্বপূর্ণ স্থানীয় শিল্প গঠন করে। ইউক্যালিপটাস কাঠ এই প্ল্যাটফর্মগুলিতে ব্যবহৃত হয় এবং এই অঞ্চলে এই গাছের এক্সটেনশন রয়েছে। কাঠের বয়স লুকানো নেই এবং কাঠের বিভিন্ন বাইরের এবং অভ্যন্তরীণ মুখগুলি বিভিন্ন সংবেদন তৈরি করতে ব্যবহৃত হয়। বাড়িটি চারপাশের traditionতিহ্য ধার করার চেষ্টা করে এবং নকশায় এবং বিবরণে বর্ণিত গল্পের মাধ্যমে সেগুলি প্রকাশ করার চেষ্টা করে।

প্রকল্পের নাম : Dezanove, ডিজাইনারদের নাম : iñaki leite, ক্লায়েন্টের নাম : YourArchitectLondon.

Dezanove ঘর

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।