ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মধুর সাথে দারুচিনি রোল

Heaven Drop

মধুর সাথে দারুচিনি রোল হ্যাভেন ড্রপ একটি দারুচিনি রোল যা খাঁটি মধুতে ভরা হয় যা চায়ের সাথে ব্যবহার করা হয়। ধারণাটি ছিল দুটি পৃথকভাবে ব্যবহৃত খাবারগুলি একত্রিত করে সম্পূর্ণ নতুন পণ্য তৈরি করা। ডিজাইনাররা দারুচিনি রোলের কাঠামো দ্বারা অনুপ্রাণিত হয়েছিল, তারা এর রোলার ফর্মটি মধুর জন্য ধারক হিসাবে ব্যবহার করে এবং দারুচিনি রোলগুলি প্যাক করার জন্য তারা দারুচিনি রোলগুলি পৃথকীকরণ এবং প্যাক করার জন্য মোম ব্যবহার করে। এটি মিশরীয় ব্যক্তিত্ব তার পৃষ্ঠতল চিত্রিত হয়েছে এবং এটি কারণ মিশরীয়রা প্রথম মানুষ যারা দারচিনি গুরুত্ব বুঝতে পেরে এবং মধু একটি ধন হিসাবে ব্যবহার করেছিলেন! এই পণ্য আপনার চায়ের কাপে স্বর্গের প্রতীক হতে পারে।

প্রকল্পের নাম : Heaven Drop, ডিজাইনারদের নাম : Ladan Zadfar and Mohammad Farshad, ক্লায়েন্টের নাম : Creator studio.

Heaven Drop মধুর সাথে দারুচিনি রোল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।