ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ক্যাফে

Hunters Roots

ক্যাফে একটি আধুনিক, পরিষ্কার নান্দনিকতার জন্য একটি সংক্ষিপ্ত প্রতিক্রিয়া হিসাবে, বিমূর্ত আকারে ব্যবহৃত কাঠের ফলের ক্রেট দ্বারা অনুপ্রাণিত একটি অভ্যন্তর তৈরি করা হয়েছিল। ক্রেটগুলি শূন্যস্থান পূরণ করে, একটি নিমজ্জনজনক, প্রায় গুহার মতো ভাস্কর্য আকার তৈরি করে, তবুও এটি সরল এবং সোজা জ্যামিতিক আকার থেকে উত্পাদিত হয়। ফলাফলটি একটি পরিষ্কার এবং নিয়ন্ত্রিত স্থানিক অভিজ্ঞতা। চতুর নকশা ব্যবহারিক ফিক্সচারগুলি সজ্জাসংক্রান্ত বৈশিষ্ট্যে রূপান্তর করেও সীমিত স্থানকে সর্বাধিক করে তোলে। লাইট, আলমারি এবং তাক নকশা ধারণা এবং ভাস্কর্য ভিজ্যুয়াল অবদান।

প্রকল্পের নাম : Hunters Roots, ডিজাইনারদের নাম : Kei Kitayama, ক্লায়েন্টের নাম : Hunters' Roots.

Hunters Roots ক্যাফে

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।