ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়াইন বোতল

Gabriel Meffre

ওয়াইন বোতল অ্যারোমা সংগ্রাহকের বাটি গ্যাব্রিয়েল মেফ্রে যা 80 বছর উদযাপন করে তার জন্য গ্রাফিক পরিচয় তৈরি করে। আমরা সেই সময়ের 30 এর দশকের বৈশিষ্ট্যযুক্ত নকশায় কাজ করেছি, যা এক গ্লাস ওয়াইনযুক্ত কোনও মহিলা চিত্রিতভাবে প্রতীকী। ব্যবহৃত কালার প্লেটগুলি সংগ্রহের সংগ্রহকারীর দিকটি উচ্চারণের জন্য এম্বেসিং এবং হট ফয়েল স্ট্যাম্পিং দ্বারা উচ্চারণ করা হয়।

প্রকল্পের নাম : Gabriel Meffre , ডিজাইনারদের নাম : Delphine Goyon & Catherine Alamy, ক্লায়েন্টের নাম : Gabriel Meffre.

Gabriel Meffre  ওয়াইন বোতল

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।