ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
মিশ্র-ব্যবহারের বিল্ডিং

GAIA

মিশ্র-ব্যবহারের বিল্ডিং গাইয়া একটি নতুন প্রস্তাবিত সরকারী ভবনের নিকটে অবস্থিত যা একটি মেট্রো স্টপ, একটি বিশাল শপিং সেন্টার এবং শহরের সবচেয়ে গুরুত্বপূর্ণ নগর উদ্যানকে অন্তর্ভুক্ত করে। ভাস্কর্যগত গতির সাথে মিশ্র-ব্যবহারের বিল্ডিং অফিসগুলির বাসিন্দাদের পাশাপাশি আবাসিক জায়গাগুলির জন্য সৃজনশীল আকর্ষণকারী হিসাবে কাজ করে। এর জন্য শহর এবং বিল্ডিংয়ের মধ্যে একটি পরিবর্তিত সমন্বয় প্রয়োজন। বিচিত্র প্রোগ্রামিং সক্রিয়ভাবে সারা দিন স্থানীয় ফ্যাব্রিককে জড়িত করে, যা অনিবার্যভাবে শীঘ্রই হটস্পট হয়ে উঠবে তার জন্য অনুঘটক হিসাবে পরিণত হয়।

প্রকল্পের নাম : GAIA, ডিজাইনারদের নাম : Uribe Schwarzkopf and LA Arquitectos, ক্লায়েন্টের নাম : Leppanen + Anker Arquitectos.

GAIA মিশ্র-ব্যবহারের বিল্ডিং

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।