ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ইভেন্ট অ্যাক্টিভেশন

Home

ইভেন্ট অ্যাক্টিভেশন হোম কারও ব্যক্তিগত বাড়ির নস্টালজিয়াকে আলিঙ্গন করে এবং এটি পুরানো এবং নতুনের সংমিশ্রণ। মদ 1960 পেইন্টিং পিছনের প্রাচীর আবরণ, ছোট ব্যক্তিগত স্মৃতিচিহ্নগুলি প্রদর্শন জুড়ে ছড়িয়ে ছিটিয়ে আছে। একসাথে এই জিনিসগুলি একত্রে স্ট্রিংয়ের সাথে একত্রে একত্রিত হয়, যেখানে দর্শকের কাছে দাঁড়িয়ে থাকা কোনও বার্তা প্রকাশ করে pending

প্রকল্পের নাম : Home, ডিজাইনারদের নাম : Beck Storer, ক্লায়েন্টের নাম : Far East Consortium - Upper West Side.

Home ইভেন্ট অ্যাক্টিভেশন

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।