ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
রেস্তোঁরাটি

MouMou Club

রেস্তোঁরাটি শাবু শাবু হওয়ার কারণে রেস্তোঁরাটির নকশা একটি traditionalতিহ্যবাহী অনুভূতি উপস্থাপনের জন্য কাঠ, লাল এবং সাদা রঙ গ্রহণ করে। সাধারণ কনট্যুর লাইন ব্যবহার খাবার এবং ডায়েট বার্তাগুলির প্রদর্শিত গ্রাহকদের দৃষ্টি আকর্ষণ করে। যেহেতু খাবারের মান একটি প্রধান উদ্বেগ, তাই রেস্তোঁরাটি তাজা খাবার বাজারের উপাদানগুলির সাথে লেআউট। সিমেন্টের দেয়াল এবং মেঝে এর মতো নির্মাণ সামগ্রীগুলি বাজারের ব্যাকড্রপ তৈরি করতে একটি বড় তাজা খাবারের কাউন্টার হিসাবে ব্যবহৃত হয়। এই সেটআপটি সত্যিকারের বাজার ক্রয়ের ক্রিয়াকলাপগুলিকে অনুকরণ করে যেখানে গ্রাহকরা নির্বাচনের আগে খাবারের গুণমান দেখতে পারেন।

প্রকল্পের নাম : MouMou Club, ডিজাইনারদের নাম : Monique Lee, ক্লায়েন্টের নাম : Mou Mou Club.

MouMou Club রেস্তোঁরাটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।