ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
উদ্ভিজ্জ জন্য প্যাকেজিং প্যাকেজিং

Natures Art

উদ্ভিজ্জ জন্য প্যাকেজিং প্যাকেজিং প্যাকেজিং ডিজাইনের সংমিশ্রণটি রেড এবং বেগুনি রঙের মতো রঙের সাথে হাতে আঁকানো চিত্রগুলিকে একত্রিত করে। এই বিশেষ রঙের সন্নিবেশ সাদা ক্যানভাসে কালো রেখার চিত্রগুলির সাথে বিপরীতে, ক্যানের ভিতরে থাকা পণ্যগুলির প্রাকৃতিক উত্সকে প্রতিফলিত করে। রচনাটির কেন্দ্রটি সামান্য বাম দিকে স্থাপন করা হয়েছে, লোগো এবং পণ্যের বিবরণটিকে ডানদিকে উপস্থাপন করতে দিয়ে। চিত্রগুলি গ্রাফিকভাবে প্রচুর পরিমাণে বিশদ ব্যবহার করে শাকসব্জী বর্ণনা করছে।

প্রকল্পের নাম : Natures Art, ডিজাইনারদের নাম : Gabriela Chelsoi | CreativeByDefinition, ক্লায়েন্টের নাম : Gabriela Chelsoi - CreativeByDefinition.

Natures Art উদ্ভিজ্জ জন্য প্যাকেজিং প্যাকেজিং

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।