ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ওয়্যারলেস স্পিকার

FiPo

ওয়্যারলেস স্পিকার ফাইপো ("ফায়ার পাওয়ার" এর সংক্ষিপ্ত রূপ) এর নজরকাড়া ডিজাইনের সাথে হাড়ের কোষগুলিতে শব্দটির গভীর অনুপ্রবেশকে নকশার অনুপ্রেরণা হিসাবে বোঝায়। লক্ষ্য হ'ল দেহের হাড় এবং এর কোষগুলিতে উচ্চ শক্তি এবং মানের শব্দ তৈরি করা। এটি ব্যবহারকারীকে ব্লুটুথের মাধ্যমে স্পিকারটিকে মোবাইল ফোন, ল্যাপটপ, ট্যাবলেট এবং অন্যান্য ডিভাইসে সংযুক্ত করতে সক্ষম করে। স্পিকারের বসানো কোণটি এরগনোমিক মানদণ্ডের সাথে ডিজাইন করা হয়েছে। তদুপরি, স্পিকারটি তার কাচের ভিত্তি থেকে পৃথক হতে সক্ষম, যা ব্যবহারকারীকে এটি পুনরায় চার্জ করতে সক্ষম করে।

প্রকল্পের নাম : FiPo , ডিজাইনারদের নাম : Nima Bavardi, ক্লায়েন্টের নাম : Nima Bvi Design.

FiPo  ওয়্যারলেস স্পিকার

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।