ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সাইকেল আলো

Astra Stylish Bike Lamp

সাইকেল আলো অ্যাস্ট্রা বিপ্লবী নকশাকৃত অ্যালুমিনিয়াম ইন্টিগ্রেটেড বডি সহ একক বাহু স্টাইলিশ বাইক বাতি। অ্যাস্ট্রা নির্ভুলভাবে একটি হার্ড এবং মাউন্ট হালকা শরীরকে এক পরিষ্কার এবং স্টাইলিশ ফলাফলের সাথে একত্রিত করে। একক পাশের অ্যালুমিনিয়াম আর্মটি কেবল টেকসই নয়, অ্যাস্ট্রাকে হ্যান্ডেলবারের মাঝখানে ভাসতে দেয় যা বিস্তৃত বিমের পরিসর সরবরাহ করে। অ্যাস্ট্রার একটি নিখুঁত কাট অফ লাইন রয়েছে, মরীচিটি রাস্তার ওপারের লোকেদের চকচকে করবে না। অস্ট্ররা বাইকটি দেয় একজোড়া চকচকে চোখ রাস্তাটি হালকা করে।

প্রকল্পের নাম : Astra Stylish Bike Lamp, ডিজাইনারদের নাম : Chou-Hang, Yang, ক্লায়েন্টের নাম : LEXDESIGN.

Astra Stylish Bike Lamp সাইকেল আলো

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।