ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
দুল ল্যাম্প

Vector equilibrium

দুল ল্যাম্প ভেক্টর ভারসাম্যহীনতা একটি পুলি সিস্টেম সহ একটি দুল এবং মডুলার আলো। আলোকসজ্জা নিয়ন্ত্রণের মাধ্যমে নিয়ন্ত্রণযোগ্য। গোলাকৃতির কাচের ফুলদানি যা কাউন্টারবালেন্স হিসাবে কাজ করে তাতে বিভিন্ন আলংকারিক উপাদান থাকতে পারে। এর মোতায়েন করা ফর্মটিতে নকশাটি কিউবক্যাটেড্রনে রূপান্তরিত হয়। চুক্তিবদ্ধ এটি একটি আইকোশেড্রনে রূপান্তর করে। উভয় ক্ষেত্রেই লাইট বাল্বটি আলোকের কেন্দ্রস্থলে অবস্থিত এবং ভাল অনুপাত দেয়। আলোটি পিরামিডাল প্যাকেজিংয়ে পাঠানো যেতে পারে।

প্রকল্পের নাম : Vector equilibrium, ডিজাইনারদের নাম : Nicolas Brevers,, ক্লায়েন্টের নাম : Gobo.

Vector equilibrium দুল ল্যাম্প

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।