ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
লোগো

Sealink Impression

লোগো চীনা অক্ষর 西, উচ্চারণে 'xi' ডিজাইনে ব্যবহৃত হয়েছিল এবং একটি প্রাসঙ্গিক প্যাটার্ন তৈরি হয়েছিল। এই traditionalতিহ্যবাহী সিল অক্ষর একটি শক্তিশালী, তবু নাজুক, ছাপ সরবরাহ করে। ভিজ্যুয়ালগুলি traditionতিহ্য এবং আধুনিকতার সংমিশ্রণকে প্রতিফলিত করে। এছাড়াও, সূর্যোদয়ের চিত্রটি চীনা নন্দনতত্ত্বকে মূর্ত করে। মাস্কটটির জন্য, অঙ্গগুলিকে প্রাণবন্ত করার জন্য যুক্ত করা হয়েছিল। চোখের ব্যবহার পূর্বের সৌন্দর্যের, সংস্কৃতির উত্সকে জোর দিয়ে। এর মতো, x 君 'xi লিন জুন', নম্র, বন্ধুত্বপূর্ণ এবং সুদৃশ্য মাস্কট উপস্থাপিত হয়েছিল।

প্রকল্পের নাম : Sealink Impression, ডিজাইনারদের নাম : Dongdao Creative Branding Group, ক্লায়েন্টের নাম : Sealink Impression Group .

Sealink Impression লোগো

এই দুর্দান্ত নকশাটি আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের প্রতিযোগিতায় ব্রোঞ্জ ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, বিল্ডিং এবং স্ট্রাকচার ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই ব্রোঞ্জ পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের নকশা পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন কিংবদন্তি

কিংবদন্তি ডিজাইনার এবং তাদের পুরষ্কার প্রাপ্ত কাজ।

ডিজাইন কিংবদন্তীরা হলেন অত্যন্ত বিখ্যাত ডিজাইনার যারা তাদের ভাল ডিজাইনগুলির সাহায্যে আমাদের বিশ্বকে আরও ভাল জায়গা করে তুলেছেন। কিংবদন্তি ডিজাইনার এবং তাদের উদ্ভাবনী পণ্য ডিজাইন, মূল শিল্পকর্ম, সৃজনশীল আর্কিটেকচার, অসামান্য ফ্যাশন ডিজাইন এবং ডিজাইনের কৌশলগুলি আবিষ্কার করুন। পুরষ্কার প্রাপ্ত বিজয়ী ডিজাইনার, শিল্পী, স্থপতি, উদ্ভাবক এবং বিশ্বব্যাপী ব্র্যান্ডগুলির মূল নকশা কাজগুলি উপভোগ করুন এবং অন্বেষণ করুন। সৃজনশীল ডিজাইন দ্বারা অনুপ্রাণিত হন।