ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
সামুদ্রিক যাদুঘরটি

Ocean Window

সামুদ্রিক যাদুঘরটি নকশা ধারণাটি এই ধারণাটি অনুসরণ করে যে বিল্ডিংগুলি কেবল শারীরিক বস্তু নয়, তবে অর্থ বা চিহ্নগুলির সাথে নিদর্শনগুলি কিছু বৃহত্তর সামাজিক পাঠ্যে ছড়িয়ে পড়ে। যাদুঘরটি নিজে একটি নিদর্শন এবং একটি জাহাজ যা ভ্রমণের ধারণাটিকে সমর্থন করে। Opালু সিলিংয়ের ছিদ্রটি গভীর সমুদ্রের গৌরবময় পরিবেশকে শক্তিশালী করে এবং বৃহত উইন্ডোজগুলি সমুদ্রের মননশীল দৃষ্টিভঙ্গি সরবরাহ করে। সমুদ্র-থিমযুক্ত পরিবেশটিকে অনুকূলিত করে এবং এটিকে দমদম আকাশের পানির দৃশ্যের সাথে একত্রিত করে যাদুঘরটি আন্তরিকভাবে তার কার্যকারিতা প্রতিফলিত করে।

প্রকল্পের নাম : Ocean Window, ডিজাইনারদের নাম : Nikolaos Karintzaidis, ক্লায়েন্টের নাম : Nikolaos Karintzaidis.

Ocean Window সামুদ্রিক যাদুঘরটি

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।