ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর

Forklift simulator

ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর শেরেমেতিয়েভো-কার্গো থেকে ফর্কলিফ্ট অপারেটরের জন্য একটি সিমুলেটর একটি বিশেষ যন্ত্র যা ফর্কলিফ্ট ড্রাইভার প্রশিক্ষণ এবং যোগ্যতা যাচাইয়ের জন্য ডিজাইন করা হয়েছে। এটি একটি নিয়ন্ত্রণ ব্যবস্থা, বসার জায়গা এবং একটি ভাঁজ প্যানোরামিক স্ক্রিন সহ একটি কেবিন উপস্থাপন করে। প্রধান সিমুলেটর শরীরের উপাদান ধাতু; এছাড়াও রয়েছে প্লাস্টিকের উপাদান এবং অবিচ্ছেদ্য পলিউরেথেন ফেনা দিয়ে তৈরি এর্গোনমিক অনলস।

প্রকল্পের নাম : Forklift simulator, ডিজাইনারদের নাম : Anna Kholomkina, ক্লায়েন্টের নাম : Sheremetyevo-Cargo.

Forklift simulator ফর্কলিফ্ট অপারেটরের জন্য সিমুলেটর

এই ভাল ডিজাইনটি প্যাকেজিং ডিজাইনের প্রতিযোগিতায় ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল প্যাকেজিং ডিজাইনের কাজ আবিষ্কার করার জন্য অবশ্যই আপনাকে অবশ্যই পুরস্কারপ্রাপ্ত ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইনার

বিশ্বের সেরা ডিজাইনার, শিল্পী এবং স্থপতি।

ভাল নকশা মহান স্বীকৃতি প্রাপ্য। প্রতিদিন, আমরা আশ্চর্যজনক ডিজাইনারদের বৈশিষ্ট্যযুক্ত করতে পেরে সন্তুষ্ট যারা যারা মূল এবং উদ্ভাবনী ডিজাইন, আশ্চর্যজনক আর্কিটেকচার, আড়ম্বরপূর্ণ ফ্যাশন এবং সৃজনশীল গ্রাফিক্স তৈরি করে। আজ, আমরা আপনাকে বিশ্বের অন্যতম সেরা ডিজাইনার উপস্থাপন করছি। আজই একটি পুরষ্কার-বিজয়ী ডিজাইনের পোর্টফোলিও চেকআউট করুন এবং আপনার প্রতিদিনের ডিজাইনের অনুপ্রেরণা পান।