ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
স্পটলাইট

Thor

স্পটলাইট থোর একটি এলইডি স্পটলাইট যা খুব বেশি ফ্লাক্স (4.700Lm অবধি), কেবল 27W থেকে 38W (মডেলের উপর নির্ভরশীল) খরচ এবং সর্বোত্তম তাপ ব্যবস্থাপনার সাথে নকশাকৃত নকশায় কেবল প্যাসিভ ডিসপ্লেপেশন ব্যবহার করে। এটি বাজারে অনন্য পণ্য হিসাবে থরকে আলাদা করে তুলবে। ড্রাইভারটি লুমিনারি আর্মে সংহত হওয়ার সাথে সাথে তার ক্লাসের মধ্যে, থোরের সংক্ষিপ্ত মাত্রা রয়েছে। এর ভর কেন্দ্রের স্থিতিশীলতা আমাদের ট্র্যাকটি ঝুঁকির কারণ না করে যতটা ইচ্ছা আমাদের ইনস্টল করতে দেয়। থর আলোকিত প্রবাহের দৃ strong় প্রয়োজন সহ পরিবেশের জন্য একটি এলইডি স্পটলাইট আদর্শ।

প্রকল্পের নাম : Thor, ডিজাইনারদের নাম : Rubén Saldaña Acle, ক্লায়েন্টের নাম : Rubén Saldaña - Arkoslight.

Thor স্পটলাইট

এই আশ্চর্যজনক ডিজাইনটি ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের প্রতিযোগিতায় রৌপ্য ডিজাইন পুরস্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, মূল এবং সৃজনশীল ফ্যাশন, পোশাক এবং পোশাক ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সিলভার অ্যাওয়ার্ড-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন সাক্ষাত্কার

বিশ্বখ্যাত ডিজাইনারদের সাথে সাক্ষাত্কার।

ডিজাইন সাংবাদিক এবং বিশ্বখ্যাত ডিজাইনার, শিল্পী এবং স্থপতিদের মধ্যে ডিজাইন, সৃজনশীলতা এবং নতুনত্ব সম্পর্কে সর্বশেষ সাক্ষাত্কার এবং কথোপকথন পড়ুন। বিখ্যাত ডিজাইনার, শিল্পী, স্থপতি এবং উদ্ভাবকদের দ্বারা সর্বশেষতম ডিজাইন প্রকল্প এবং পুরষ্কার প্রাপ্ত ডিজাইন দেখুন। সৃজনশীলতা, নতুনত্ব, শিল্প, নকশা এবং আর্কিটেকচার সম্পর্কে নতুন অন্তর্দৃষ্টি আবিষ্কার করুন। দুর্দান্ত ডিজাইনারদের ডিজাইন প্রক্রিয়াগুলি সম্পর্কে জানুন।