ডিজাইন পত্রিকা
ডিজাইন পত্রিকা
চেয়ার

Tulpi-seat

চেয়ার তুল্পি-ডিজাইন হ'ল ডাচ ডিজাইনের স্টুডিওর সাথে অভ্যন্তরীণ এবং বাইরের পরিবেশের জন্য কোলাহলপূর্ণ, আসল এবং কৌতুকপূর্ণ ডিজাইনের একটি ফ্লেয়ার, যার মধ্যে জনসাধারণের নকশায় প্রধান দৃষ্টি নিবদ্ধ রয়েছে। মার্কো ম্যান্ডার্স তার তুলপি-আসন দিয়ে আন্তর্জাতিক স্বীকৃতি অর্জন করেছিলেন। নজরকাড়া তুলপি-সিট, যে কোনও পরিবেশে রঙ যুক্ত করবে। এটি একটি বিশাল মজাদার ফ্যাক্টর সহ ডিজাইন, এরগনমিক্স এবং টেকসইটির একটি আদর্শ সমন্বয়! তুলি-আসনটি পরবর্তী ব্যবহারকারীদের জন্য একটি পরিষ্কার এবং শুকনো আসনের গ্যারান্টি দিয়ে উঠলে স্বয়ংক্রিয়ভাবে ভাঁজ হয়ে যায়! 360 ডিগ্রি ঘোরার সাথে, তুলপি-আসন আপনাকে নিজের মতামত বেছে নিতে দেয়!

প্রকল্পের নাম : Tulpi-seat, ডিজাইনারদের নাম : Marco Manders, ক্লায়েন্টের নাম : Tulpi BV.

Tulpi-seat চেয়ার

এই দুর্দান্ত নকশাটি আলোক পণ্য এবং আলোক প্রকল্পের নকশা প্রতিযোগিতায় সোনার ডিজাইন পুরষ্কারের বিজয়ী। অন্যান্য অনেক নতুন, উদ্ভাবনী, আসল এবং সৃজনশীল আলোকসজ্জা পণ্য এবং আলোক প্রকল্পের ডিজাইনের কাজগুলি আবিষ্কার করার জন্য আপনার অবশ্যই সোনার পুরষ্কার-বিজয়ী ডিজাইনারদের ডিজাইন পোর্টফোলিও দেখতে হবে।

দিনের ডিজাইন দল team

বিশ্বের বৃহত্তম নকশা দল।

কখনও কখনও সত্যিকারের দুর্দান্ত ডিজাইনগুলির সাথে আসতে আপনাকে মেধাবী ডিজাইনারের একটি খুব বড় দল প্রয়োজন need প্রতিদিন, আমরা একটি স্বতন্ত্র পুরষ্কার-বিজয়ী উদ্ভাবনী এবং সৃজনশীল ডিজাইনের দল বৈশিষ্ট্যযুক্ত। মূল এবং সৃজনশীল আর্কিটেকচার, ভাল ডিজাইন, ফ্যাশন, গ্রাফিক্স ডিজাইন এবং ডিজাইন কৌশল প্রকল্পগুলি বিশ্বব্যাপী আবিষ্কার করুন এবং আবিষ্কার করুন। গ্র্যান্ড মাস্টার ডিজাইনারদের দ্বারা মূল কাজের দ্বারা অনুপ্রাণিত হন।